আমি কবি হতে আসিনি
- রুদ্র রহমান ২৮-০৪-২০২৪

আমি কবি হতে আসিনি কারণ
কবিতা লেখার হাত আমার
নাই।
আমি শিল্পপতি হতে আসিনি কারণ
শিল্পপতি হওয়া মিছে,
গরীবের পেটে লাথি মারার
ইচ্ছা আমার নেই।
আমি এসেছি এই পৃথিবীতে ,
সকলের ভালোবাসা পেতে এর
চেয়ে বড় কিছু এ
পৃথিবীতে আর কি হতে পারে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।